শ্রীনগরে মাহী বি চৌধুরীর বাস ভবনে গুলি ও নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনায় বিএনপির নেতা কর্মীদের আসামী করে ২ টি মামলা

আরিফ হোসেন: শ্রীনগরে মাহী বি চৌধুরীর বাস ভবনে গুলি ও একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনায় বিএনপির শতাধিক নেতাকর্মীকে আসামী করে শ্রীনগর থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

পুলিশ জানায় গত বুধবার রাত ৯ টার দিকে শ্রীনগর উপজেলার মজিদপুর দয়হাটা গ্রামে মাহী বি,চৌধুরীর বাসভবনের বাইরে থেকে ১ রাউন্ড গুলি করা হয়। এতে জানালার কাঁচ ভেঙ্গে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করে। এসময় মাহী বি,চৌধুরীসহ তার পরিবারের কেউ সেখানে ছিলেননা। অপর দিকে একই রাতে উপজেলার আটপাড়া এলাকায় মাহী বি চৌধুরীর নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

মাহী বি, চৌধুরীরর বাসায় গুলির ঘটনায় বিকল্প যুবধারার আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আবু জহির খান অটল বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের অসামী করে মামলা দায়ের করেন। নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় বিকল্প যুব ধারার কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ নুর হোসেন সুমন বাদী হয়ে শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক আবুল কালাম কানন সহ ৬৭ জনের নাম উল্লেখ করে শতাধিক নেতা কর্মীকে আসামী করে মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় শ্রীনগর এম রহমান কমপ্লেক্সের সামনে মাহী বি চৌধুরীর উপস্থিতিতে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, জেলা যুবলীগের সহ সভাপতি স্বপন রায়, অর্থ বিষয়ক সম্পাদক মশিউর রহমান মামুন, উপজেলা যুবলীগের সভাপতি ফিরুজ আল মামুন, শ্রীনগর ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান, বীরতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিম হোসেন খান, সিরাজদিখান উপজেলা বিকল্প যুব ধারার সভাপতি সাইফুল ইসলাম মিন্টু সহ আওয়ামী লীগ ও বিকল্পধারার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্য মোঃ ইউনুচ আলী বলেন পৃথক দুটি ঘটনায় মামলা হয়েছে এবং আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply