নির্বাচনকে ঘিরে কাউকে বিশৃঙ্খলা করতে দেয়া হবে না — মেয়র শাহীন

নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের বিশৃঙ্খলা করলে তার কঠিন জবাব দেয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীন।

মুন্সীগঞ্জের একমাত্র ‘ক’ শ্রেণীর পৌরসভায় শাহীন টানা দ্বিতীয়বারের মেয়র। এর মধ্যে বিগত পৌর নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় প্রতীকে নির্বাচন করে ১৩ হাজার ৪৬৪ ভোট পেয়ে তার প্রতীদ্বন্দী বিএনপির প্রার্থী শামসুর রহমান কে হারিয়ে দেন।

মেয়র শাহীন তার বক্তব্যে বলেন, ‘আমরা ভোট দিবো, আমরা ভোট কেন্দ্রে যাবো।যদি এসময় কোন মহল বিশৃঙ্খলা করার চেষ্টা করে কঠিন জবাব দেয়া হবে। আওয়ামী লীগ শান্তি ও উন্নয়নের দল। সবচেয়ে গুরুত্বপুর্ণ হচ্ছে উন্নয়নের ধারাটা অব্যাহত রাখা’

বৃহস্পতিবার সন্ধ্যায় (২০ ডিসেম্বর) মিরকাদিমের বটতলায় পঞ্চায়েত কমিটির আয়োজনে আওয়ামী লীগের প্রার্থী মৃণাল কান্তি দাস এর সমর্থনে আয়োজিত র্নির্বাচনী সভায় মেয়র এসব কথা বলেন। এসময় সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রার্থী মৃণাল কান্তি দাস।

এসময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাসুল কবির, পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, রামপাল ইউনিয়নের চেয়ারম্যান মো: বাচ্চু শেখ প্রমুখ।

আমার বিক্রমপুর

Leave a Reply