বিপরীত রাজনীতি করলেও শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করেছি

শ্রীনগরে বি,চৌধুরী
আরিফ হোসেন: বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বি, চৌধুরী বলেছেন, শেখ হাসিনা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। যারা শেখ হাসিনার উন্নয়নকে স্বীকার করেনা তারা মিথ্যা কথা বলে। আমরা বিপরীত রাজনীতি করলেও শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করেছি। গত ১০ বছর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করেছেন। উন্নয়নের এই ধারা বজায় থাকলে আর মাত্র কয়েকটি বছর অপেক্ষা করতে হবে। দেখবেন দেশ ধনে ধান্যে পুস্পে ভরে উঠেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীনগর ষ্টেডিয়ামে আয়োজিত মহাজোট প্রার্থী বিকল্পধারার প্রার্থী মাহী বি,চৌধুরীর নির্বাচনী জনসভায় নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি আরো বলেন, বিক্রমপুর আমাদের রক্তের ভেতর আছে। বাবা ও নিজের মতো ছেলে মাহী বি,চৌধুরী যেন বিক্রমপুরের জন্য মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করতে পারে এজন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

সাবেক রাষ্ট্রপতি আরো বলেন, দেশে চাউলের দাম বাড়তে পারে কিন্তু কোন খাদ্যাভাব নেই। মাথা পিছু আয় বেড়েছে সাড়ে ৩ গুন। কৃষকের পয়সা হয়েছে, শ্রমিকের পয়সা হয়েছে। গড় আয়ু বেড়েছে। নিজেদের টাকায় পদ্মা সেতু হচ্ছে। স্বাস্থ্য, শিক্ষা খাতের উন্নয়ন হয়েছে। শেখ হাসিনাকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তিনি মাদক নির্মুল ও ঔষধের দাম কমানো হবে বলে আশ^াষ দেন।

বি,চৌধুরী বলেন, আমার অনেক বয়স হয়েছে। জীবনে মানুষ ভুল ত্রুটি করে। আমি জেনে শুনে কোন ভুল করি নাই। তারপরও যদি কোন ভুল হয়ে থাকে যার জন্য আপনারা দুঃখ পেয়েছেন তার জন্য আমি ক্ষমা প্রার্থী। তিনি বলেন, মুক্তিযুদ্ধের বিরোধিতা কারীদের সাথে প্রতিবাদ করেই আমরা নির্বাচনে এসেছি। ভবিস্যতে মুক্তিযুদ্ধের স্বপ্নে আমরা জেগে উঠব।

শ্রীনগরে মহাজোটের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহাজোট প্রার্থী মাহী বি,চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ডাবলু, উপ কমিটির সাবেক সহ সম্পাদক গোলাম সারোয়ার কবির, উপ কমিটির সহ সম্পাদক মাকসুদ আলম ডাবলু, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সেলিম আহমেদ ভূইয়া, যুবলীগ নেতা মশিউর রহমান মামুন, জেলা পরিষদ সদস্য নুরজাহান বেগম, ইকবাল হোসেন মাষ্টার, মনির হোসেন মিতুল, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, আজিজুল ইসলাম, সোলায়মান খান, ফিরোজ আল মামুন, হাজী নেছারউল্লাহ সুজন, আজিম হোসেন খান, সেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল হক নিশাত শিকদার, হামিদুল্লাহ খান মুন প্রমুখ।

Leave a Reply