সিরাজদিখানে দৈনিক মানবজমিনের সাংবাদিক নাছির উদ্দিনের ২৯তম জন্মদিন পালন

মোহাম্মদ রোমান হাওলাদার: মুন্সীগঞ্জের সিরাজদিখানে দৈনিক মানবজমিন প্রত্রিকার সিরাজদিখান প্রতিনিধি ও দেশ বাংলানিউজ টিভির সম্পাদক এবং সিরাজদিখান প্রেসক্লাবের প্রচার সম্পাদক মোঃ নাছির উদ্দিনের ২৯তম জন্মদিন পালন করা হয়েছে। ৪ জানুয়ারী সন্ধ্যায় উপজেলার বয়রাগাদী ইউনিয়নের উওর গোবরদী গ্রামের তার নিজ বাড়ীতে জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, সাহিত্য সম্পাদক মোঃ মোস্তফা, সদস্য মোহাম্মদ রোমান হাওলাদার, সাইফুল ইসলাম সাগর, মোঃ মিজানুর রহমান। মোঃ গোলাম মোস্তফা প্রমূখ। তিনি ১৯৯০ সালের এই দিনে উওর গোবরদী গ্রামের বেপারী বাড়ীর সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। ৩ ভাই ১ বোনের মধ্যে সকলের ছোট তিনি। বয়রাগাদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনী, ২০০৬ সালে রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় এস এস সি, মালখানগর ডিগ্রী কলেজ থেকে এইচ এস সি এবং বি বি এস অনার্স ও এমবি বিএস (ব্যবস্থাপনা) জাতিয় বিশ্ব বিদ্যালয় মুন্সিগঞ্জ সরকারী হরগঙ্গা কলেজ হতে পাস করে সাফল্যর সহিত শিক্ষা জীবন সম্পন্য করেন।

বর্তমানে তিনি শিক্ষকতা ও সাংবাদিকতা পেশার সাথে সম্পৃক্ত রয়েছেন। তার সাংবাদিকতার সুচনা ঘটে সাংবাদিক সোহাগ ও মাহাবুব আলম জয়ের মাসিক আলোর প্রতিমা মধ্য দিয়ে। দৈনিক নব অভিজান, পুনঃ উত্থান নবচেতনা পত্রিকায় কাজ করে। এছাড়া তিনি বিভিন্ন সমাজসেবা মূলক সংগঠনের সাথে নিজেকে জড়িত রেখেছেন। শিশু সংগঠনে চাদের হাট, ভোক্তা অধিকার, লেখক ফোরাম, বিক্রম পুর যুব ফাউন্ডশন সহ আরো অনেক সংগঠনের সাথে তিনি সম্পৃক্ত রয়েছেন।

তার জন্মদিনে সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্য তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও জেলার টঙ্গীবাড়ী প্রেসক্লাব, শ্রীনগর প্রেসক্লাব, শ্রীনগর সাংবাদিক ক্লাব, বিক্রমপুর চিত্র, আলোকিত মুন্সীগঞ্জ, ক্রাইমভিশন২৪.কমসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা জানান।

Leave a Reply