শ্রীনগরে প্রেমিকাকে উত্ত্যক্তের অভিযোগে বাকবিতন্ডা: অস্ত্রসহ যুবক আটক

আরিফ হোসেন: শ্রীনগরে প্রেমিকাকে ফেসবুকে মেসেজ পাঠানোকে কেন্দ্র করে বাকবিতন্ডার জের ধরে এক যুবককে দেশী পিস্তল সহ আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। রবিবার দুপুর দেড়টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের রুসদী স্কুল গেট থেকে ওই যুবককে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পাড়াগাও গ্রামের মিঠু মেম্বারের ছোট ভাই রবিনের স্থাথে স্থানীয় এক মেয়ের প্রেমের সম্পর্ক চলছিল। রবিনের ওই প্রেমিকাকে ফেসবুক মেসেঞ্জারে বিবন্দী গ্রামের দ্বীন ইসলাম পাঠানের ছেলে মোঃ এনায়েত মেসেজ পাঠায়। এনিয়ে রবিন ও এনায়েতের মধ্যে মোবাইল ফোনে বাগবিতন্ডা হয়। এর জের ধরে রবিবার দুপুরে দুই পক্ষ রুসদী স্কুল গেটে মুখমুখি অবস্থান নেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে এনায়েত গ্রুপের লোকজন পিস্তল বের করলে রবিন গ্রুপের লোকজন পিস্তল সহ এনায়েতকে ধরে ফেলে। পরে পুলিশ এসে পিস্তল সহ এনায়েতকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য আঃ কুদ্দুস জানান, হট্টোগোল দেখে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় এনায়েতকে পিস্তল সহ বেধে রাখা হয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে এনায়েতকে নিয়ে যায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী জানান, পিস্তল সহ একজনকে আটক করা হয়েছে। তার সাথে সম্পৃক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply