সিরাজদিখানে ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নে মঙ্গলবার দুপুরে ভবানীপুর উচ্চ বিদ্যালয় নামে একটি নতুন বিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন বিদ্যালয়ের উদ্বোধন ঘোষনা করেন। বিদ্যালয় প্রাঙ্গনে ওয়াকিং কমিটির আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জৈনসার ইউপি চেয়ারম্যান হাজি রফিকুল ইসলাম দুদুর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোহাম্মদ আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ।

এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী আব্দুল ওয়াহেদ মোহাম্মদ সালেহ, বিক্রমপুর কেবি ডিগ্রি কলেজ অধ্যক্ষ শামসুল হক হাওলাদার , ইছাপুরা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার. সিরাজদিখান থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাজুল ইসলাম পিন্টু. থানা ছাত্রলীগের সভাপতি সৈইকত মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য, ভবানীপুর এলাকাবাসীর অর্থায়নে প্রায় দেড় কোটি টাকা ব্যায়ে ৫৬ শতাংশ জমি ক্রয় করে টিনশেড ৫ টি কক্ষ করে জৈনসার ইউনিয়নের একমাত্র মাধ্যমিক বিদ্যালয় ভবানীপুর উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে। চলতি বছর ষষ্ঠ ও সপ্তম শ্রেনীতে শিক্ষার্থী ভর্তির মধ্য দিয়ে বিদ্যালয়টি যাত্রা শুরু করে।

Leave a Reply