মুুন্সীগঞ্জে স্কুল ছাত্রীকে উত্যক্ত, মারধর

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমশুরা গ্রামে বখাটের উক্ত্যক্তে স্কুল ছেড়ে দেওয়ার পরও রেহায় মেলেনি এক কিশোরীর (১৫)। প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যান করায় নিজ বাড়িতেই ওই বখাটের মারধরের স্বীকার হতে হয়েছে তাকে। এ ঘটনায় বৃহস্পতিবার একজনকে আটক করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। এদিকে আহত কিশোরী বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, দক্ষিণ চরমশুরা গ্রামের শাহজাহান খাঁনের পুত্র বখাটে শাওন খাঁন দীর্ঘদিন ধরে একই গ্রামের দক্ষিণ চরমশুরা উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণীর ছাত্রীকে উত্যক্ত করে আসছিলো। প্রেমের প্রস্তাবে প্রত্যাখান করায় কিশোরীকে এসিড মারবে বলে সে প্রতিনিয়ত হুমকি দিতো। ভয়ে কিশোরী স্কুল ছেড়ে দেয়। এতেও ক্ষান্ত না হয়ে বুধবার রাতে বখাটের আপন চাচা ও সহযোগীদের নিয়ে কিশোরীর বাড়িতে গিয়ে মারধর করে।

ভুক্তভোগীর মা জানান, বুধবার রাতে বখাটে শাওন তার চাচীকে দিয়ে কৌশলে ঘর থেকে বের করে আমার মেয়েকে। মেয়ে ঘর থেকে বের হলে ওঁৎ পেতে থাকা শাওন ও সহযোগিরা তার মুখ চেপে বাড়ির পাশের খালপাড়ে নিয়ে যায়। এসময় সে চিৎকার করলে বখাটের দল তাকে পিটিয়ে গুরুত্বর আহত করে। চিৎকার শুনে বাড়ির লোকজন খালপাড়ে গেলে তারা পালিয়ে যায়। পরে বাড়ির লোকজনের সহয়তায় মেয়েকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করি।

এদিকে এ ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে শাওনসহ তার সহযোগিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা করে। মামলা প্রেক্ষিতে বখাটের চাচা জাহাঙ্গীর খাঁনকে আটক করে পুলিশ। এলাকা ছেড়ে পালিয়ে গেছে বখাটে শাওন ও তার অন্যান্য সহযোগিরা।

মুন্সীগঞ্জ সদর থানার এস আই রিপন জানান, ঘটনায় জাহাঙ্গীর নামের একজনকে আটক করা হয়েছে। ঘটনার মূলপরিকল্পনাকারী বখাটে শাওন খাঁনকে আটকের জন্য চেষ্টা চলছে।

Leave a Reply