শ্রীনগরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ২১

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ১১ জন ও মাদকসহ অন্যান্য মামলার ১০ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমার নেতৃত্বে শ্রীনগর থানা পুলিশ ও মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সের রিজাভ ফোর্স এ অভিযানে অংশ নেন। এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর থানার ওসি মোঃ ইউনুচ আলী, ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন, সেকেন্ড অফিসার এসআই নাজমুল আলমসহ সংগীয় ফোর্স।

অভিযান চালিয়ে উপজেলার বীরতারার গ্রামের ইব্রাহীম (২০), ষোলঘরের সায়মন (২৬), এমডি হোসেন আহমেদ (৪৫), সন্ধারদিয়ার মানিক সরকার (২৬), পূর্ব হরপাড়ার জয় চন্দ্র মন্ডল (৪৭), উত্তর রাঢ়ীখালের সানি (৪০), পাটাভোগের টিংকু শেখ (৩৬), তপন (২৭), পূর্ব বেজগাঁওয়ের ইকবাল হোসেন (৩৮), দোগাছির উজ্জল মাতবর (৩০), কৃষ্ণ দাস (২৬), সমষপুরের অন্তর (২৪), শ্যামসিদ্ধির স্বপ্না (২৪), গাদিঘাটের শাজাহান (৫৫), ছয় গাঁওয়ের মোঃ রাজন (৩১), উত্তর গাঁওয়ের জাহাঙ্গীর সরকার (৫৩) তন্তরের শেখ কামাল (৩৫), কবুতর খোলার মাসুদ (৪০), উত্তর বালাশুরের বিটু (৪০) সহ মোট ২১ জন আসামীকে গ্রেপ্তার করা হয় বলে থানা সূত্রে জানা যায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী বলেন, উপজেলার ১৪টি ইউনিয়নের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার মোট ২১ জন আসামীকে গ্রেফতার করা হয়। এছাড়া অভিযানকালে বাঘড়া থেকে পরিত্যাক্ত অবস্থায় ১টি রাম দা, ১টি টেটা ও ৩টি ছোড়া উদ্ধার করা হয়। আসামীদের মুন্সীগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

জনকন্ঠ

Leave a Reply