শ্রীনগরে নবনির্মিত ইউপি ভবন উদ্বোধন

জেলার শ্রীনগরে একটি নবনির্মিত ইউপি ভবন উদ্বোধন ও উপজেলা আইনশৃঙ্খলা এবং সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হাঁসাড়া ইউনিয়ন পরিষদের নবনির্মিত ইউপি ভবন শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা।

ইউপি ভবন উদ্বোধন শেষে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে আইনশৃঙ্খলা এবং সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সায়লা ফারজানা।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলার স্থানীয় সরকারের উপ পরিচালক এফএম শফিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মমিন আলী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানা, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী, হাঁসাড়া ইউপি চেয়ারম্যান মো. সোলায়মান খান, কুকুটিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. বাবুল হোসেন বাবু, ষোলঘর ইউপি চেয়ারম্যান আলহাজ আজিজুল ইসলাম, পাটাভোগ ইউপি চেয়ারম্যান ফিরোজ আল মামুন, শ্রীনগর ইউপি চেয়ারম্যান হাজী মোখলেছুর রহমান, বাঘড়া ইউপি চেয়ারম্যান মো. নুর ইসলাম, তন্তর ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, বীরতারা ইউপি চেয়ারম্যান মো. আজিম হোসেন খান প্রমুখ।

সভা শেষে বিকেলের দিকে ইউনিয়নের আলামপুর-সোনারগাঁও একটি নির্মিত রাস্তা ও ইউনিয়নে সরকারি অর্থায়নে নির্মিত ভূমিহীনদের ঘর উদ্বোধন করেন এবং তাদের খোঁজখবর নেন। এ সময় স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজজি

Leave a Reply