সিরাজদিখান উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

নাছির উদ্দিন : সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সিরাজদিখান উপজেলা তৃণমূল আওয়ামীলীগের ভোটে নির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রার্থী যুবলীগের আহবায়ক মইনুল হাসান নাহিদ। উপজেলার নিমতলা একটি রেস্টুরেন্টে সোমবার দুপুরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেনের সঞ্চালনায় প্রেসক্লাবের সভাপতি কে,এন ইসলাম বাবুলের সভাপতিত্বে এ মতবিসিময় সভায় মইনুল হাসান নাহিদ সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

তিনি বলেন, উপজেলা বাসী আমাকে যে উচ্চস্থানে নিয়ে এসেছে, তা শুধু আমার প্রতি জনগণের ভালবাসার বহিঃপ্রকাশ এবং ভালবাসার প্রতিফলণ। জনগণের ভালোবাসা নিয়ে আমি যেন তাদের পাশে থেকে সেবা করতে পারি। উপজেলার সর্বস্তরের মানুষের তথা ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে উন্নয়নের জন্য কাজ করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাবেক সভাপতি সামসুজ্জামান পনির, সহ সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, সংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান, উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য জাহিদ শিকদার, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক চঞ্চল চৌধুরী, ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ, সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু প্রমুখ।

Leave a Reply