মুন্সীগঞ্জে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে মানুষের ঢল (ভিডিও)

জসীম উদ্দীন দেওয়ান: মুন্সীগঞ্জ সদরের রামপালে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভায় ঢল নামে সর্বস্তরের মানুষদের। সোমবার বিকালে সিপাহীপাড়া বিসমিল্লাহ মার্কেট প্রাঙ্গনে এই সভায় নানা শ্রেনী পেশার লোকজন উপস্থিত থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভাকে সাফল্য মন্ডিত করেন। রামপাল ইউনিয়ন যুবসমাজের আয়োজনে চলা এই সভা প্রানবন্ত করার জন্য সূর্বাত্মক চেষ্টা চালিয়ে যায় হাতিমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আমিনুল ইসলাম। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, রামপাল ইউনিয়ন চেয়ারম্যান বাচ্চু শেখ, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার ও সার্কেল সদর খন্দকার আসফাকুজ্জাম। পরে বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় সভার প্রধান অতিথি অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস ও প্রধান বক্তা জায়েদুল আলম পিপিএমবার।

মাকদ নির্মূলে উপস্থিত জনতার উম্মুক্ত মতবাদ প্রকাশ করার সুযোগটা হাত ছাড়া করেনি কেউ কেউ। আর এসব প্রশ্নের অকপটে জবাব দেন পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম বার।

এই সভার ব্যাতিক্রম পর্বে থাকে পুলিশ সুপার জায়েদুল আলম পপিপিএম বারকে নিয়ে লেখা সম্বোধিত কবিতা পাঠ,আর ক্রেষ্টে সম্বোধিত হন ২য় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মৃনাল কান্তি দাস এবং ২য় বারের মতো রাষ্টপতি পদক পাওয়ায় জায়েদুল আলম পিপিএম সভায় প্রধান আলোচক জায়েদুল আলম সমাজ থেকে মাদক নির্মূলে সমাজের সকলের সহযোগিতা কামনা করেন। আর একই ধারায় আহ্বান থাকে প্রধান অতিথি মৃনাল কান্তি দাস এমপিরও সভা শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে চলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন আলী আহাম্মেদ রাসেল, সভাটি পরিচালনা করেন, মনিরুজ্জান শরীফ ও মনিরুজ্জামান রিপন।

মুন্সীগঞ্জ টিভি

Leave a Reply