জাপানে আব্দুর রাশিদ সিকদার সংবর্ধিত

রাহমান মনি: মুন্সিগঞ্জ – বিক্রমপুর এর কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী , রাজনীতিবিদ , সমাজসেবী আব্দুর রশিদ সিকদার কে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি , জাপান এর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে ।
২৩ ফেব্রুয়ারি ২০১৯ টোকিওর কোতো সিটি কামেইদো’র হালাল চাইনিজ রেস্টুরেন্ট ‘Kyuryjyu’ তে সান্ধ্যকালীন এ আয়োজনে মুন্সিগঞ্জ – বিক্রমপুরবাসী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক , সামাজিক , সাংস্কৃতিক , ব্যাবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

সংবর্ধনার শুরুতেই মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি , জাপান এর পক্ষ থেকে নিজ জেলার এই কৃতি সন্তানকে সভাপতি বাদল চাকলাদারের নেতৃত্বে পুস্পস্তবক দিয়ে বরণ করে নেয়া হয়।

মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি , জাপান এর সভাপতি বাদল চাকলাদার এবং সাধারন সম্পাদক এমডি,এস,ইসলাম নান্নুর যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন নেতৃবৃন্দ জাপানে আব্দুর রশিদ সিকদার কে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন ।

সংবর্ধনা আয়োজনে আব্দুর রশিদ সিকদার বলেন , এটা আমার জন্য এক বিরল সন্মান । এই জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ । আমরা বাংলাদেশীরা বিশ্বের যেখানেই থাকিনা কেন ,আমাদের মনপ্রান পড়ে থাকে বাংলাদেশে । এটাই আমাদের ঐতিহ্য ।

তিনি বলেন , বাংলাদেশ এখন আর পিছিয়ে নেই । ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা । চারিদিকে এখন উন্নয়নের ছোঁয়া । এই সাফল্যে প্রবাসীদের অবদান অনস্বীকার্য । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে তার সঠিক স্থান করে নিয়েছে ।

উল্লেখ্য একজন সফল ব্যাবসায়ী আব্দুর রশিদ সিকদার বাংলাদেশ হকি ফেডারেশন এর ভাইস প্রেসিডেন্ট । এশিয়ান হকি ফেডারেশন এর আমন্ত্রনে জাপানের গিফু প্রিফেকচারে আয়োজিত ‘কংগ্রেস ২০১৯’এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন । কংগ্রেসের মাধ্যমে তিনি এশিয়ান হকি ফেডারেশন এর কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন ।

rahmanmoni@gmail.com

Leave a Reply