সিরাজদিখানে আন্তজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার প্রাইভেট কার, দেশীয় অস্ত্র ও মালামাল উদ্ধার

নাছির উদ্দিন : সিরাজদিখানে আন্তজেলা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেট কার, দেশীয় অস্ত্র ও মালামাল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে সিরাজদিখান উপজেলার সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠে ৮/১০ জন ডাকাতির প্রস্ততি কালে রাতে টহল পুলিশ টের পায়। এ সময় পুলিশ তাদের ২ জনকে আটক করতে সক্ষম হয়। বাকিরা পালিয়ে যায়।

মামলার এজাহারে জানা যায়, দেশীয় অস্ত্র সহ আটক হয় ১। বাবুল হাওলাদার (২৬) ও ২। আবু বক্কর তালুকদার (২৬)। বাবুল ঢাকা জেলার দোহার থানার কাজীর টেক গ্রামের মো. জব্বার হাওরাদারের ছেলে। আবু বক্কর ফরিদপুর জেলার ভাঙ্গা থানার সোনামুখির চর গ্রামের সিদ্দিক তালুকদারের ছেলে। এ সময় পুলিশ একটি সাদা রঙের প্রাইভেট কার ঢাকা মেট্্েরা গ ১৭-৮৫২৫, ২টি ধারালো দা, এলইডি টিভি লেপটব উদ্দার করে। গতকাল শুক্রবার দুপুরে তাদের মুন্সীগঞ্জ কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন এর সত্যতা স্বীকার করে বলেন, গত রাতে ২ জন ডাকাতকে গ্রেফতার করা হয়। তাদের আজ (শুক্রবার) আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হয়েছে। তাদের তথ্যনুযায়ী এই চক্রের বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply