সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন লাভে আনিস উজ্জামানকে চেতনায় একাত্তরের সম্বর্ধনা প্রদান

চেতনায় একাত্তর: মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, সাবেক মুন্সিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার, মুক্তিযুদ্ধকালীন জেলা কমান্ডার(বি.এল.এফ)বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার মোঃ মহিউদ্দিন-এর আপন সহদর বীরমুক্তিযোদ্ধা মো:আনিছ উজ্জামান আনিছকে মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় চেতনায় একাত্তরের পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান করা হয়।

সম্বর্ধনা অনুষ্ঠানে মুন্সিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক হাজি সামছুল কবির মাষ্টার বলেন আমাদের প্রানপ্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যোগ্য প্রার্থী বিবেচনায় আনিছ উজ্জামানের হাতে নৌকা তুলে দিয়েছেন, নেত্রীর প্রতি সম্মান ও শ্রদ্ধাবোধে আমরা যে কোন মুল্যে নৌকার বিজয় লাভে কাজ করে যাবো। নির্বাচনে যারা নেত্রীর নির্দেশমতে নৌকার বিজয়ে অবদান রাখবেন, তাদেরকে আগামী উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলনে কাউন্সিলারগন যথাযথভাবে মুল্যায়ন করবে। যারা প্রিয় নেত্রীর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার অবাধ্য হবে, আওয়ামী লীগের সাথে বেঈমানী করবে তারা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহম্মেদ বলেন, বঙ্গবন্ধুর সেনারা, শেখ হাসিনার পরিক্ষিত কর্মিরা আওয়ামী লীগের সাথে কখনও বেঈমানী করে না। সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে আমার যেভাবে আওয়ামী লীগ প্রার্থী অ্যাড.মিনাল কান্তি দাস, এম,পি.কে বিজয়ী করতে ঐক্যবন্ধভাবে কাজ করে বিজয় অর্জন করেছি ঠিক আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনেও মোঃ মহিউদ্দিন ও মিনাল কান্তি দাসের নেতৃত্বে বিজয় অর্জন করবো ইনশাল্লাহ্। জনাব আনিছ উজ্জামান বলেন আমাদের প্রিয়নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছে, নৌকা বঙ্গবন্ধ, শেখ হাসিনা,মোঃ মহিউদ্দিন,

মিনাল কান্তি দাস,এমপিসহ আওয়ামী লীগের সকলের, তাই নৌকার জয় আমাদের সমলেরই জয়, তাই সকলকে সম্মিলিতভাবে কাজ করে সাধারন মানুষের ভারোবাসা নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মানুষ মাত্র ভুল হতে পারে,আমার ভুলত্রুটি থাকলে মার্জনা করে নৌকার জন্য কাজ করতে সকলকে আমি অনুরোধ করছি। এই সময় আরো উপষ্ঠিত ছিলেন মিরকাদিম পৌর আওয়ামী লীগ সহসভাপতি ছালাউদ্দিন মুন্সী, বীরমুক্তিযোদ্ধা আঃ রহিম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সৌরব আহাম্মেদ জনি, মিরকাদিম পৌর ছাত্রলীগ নেতা সাওন আহম্মেদ জুম্মানসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

Leave a Reply