ওবায়দুল কাদেরের রোগ মুক্তি চেয়ে বিশেষ দোয়া

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনা করে মুন্সীগঞ্জের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও জেলা আওয়মীলীগ কার্যালয়ে বিশেষ দোয়া করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) দুপুরে জেলা আওয়মীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে পুরান কাচারী এলাকায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এবং মুন্সীগঞ্জ পৌর সভার মেয়র ফয়সল বিপ্লবের উদ্দ্যোগে পৌর সভার সকল মসজিদে বিশেষ দোয়া করা হয়।

এর আগে গুণী এই নেতার রোগ মুক্তি কামনা করে রোববার বাদ আসর জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুৃল আলমের উদ্দ্যোগে জেলার পুলিশ লাইন্স মসজিদ ও সদর থানা মসজিদে এবং জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাডভোকেট আলমগীর কবীর ও জেলার স্পেশাল পিপি এ্যাডভোকেট লাবলু মোল্লাা ও মুন্সীগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক সেতু ইসলামের উদ্দ্যোগে রোববার বাদ আসর মুন্সীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ,উত্তর ইসলামপুর জামে মসজিদ ও মাদ্রাসা,বাদ মাগরিব শ্রীপল্লী জামে মসজিদ, মুন্সীগঞ্জ বাজার জামে মসজিদ, দক্ষিন কোর্টগাও জামে মসজিদ, মৃধাবাড়ি জামে মসজিদ ও মাদ্রাসা, কালেক্টরেট জামে মসজিদ, দেওভোগ মাদ্রাসার জামে মসজিদে বিশেষ দোয়া কামনা করা হয়।

এ ছাড়াও মাদ্রাসার ছাত্রদের মাধ্যমে দেশবাসির প্রিয় মন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থ্যতা চেয়ে কোরআন খতম ও দোয়া কামনা করা হয়।

বিডি২৪লাইভ

Leave a Reply