মুন্সীগঞ্জে সাড়া জাগিয়েছে ‘যদি একদিন’ (ভিডিও)

সারাদেশের মতো মুন্সীগঞ্জে ব্যাপক সাড়া জাগিয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র ‘যদি একদিন’। ছোট বড় সব বয়সী মানুষের মন ছুঁয়ে গেছে। পরিবার-পরিজন নিয়ে দেখছেন অনেকেই।

দর্শকদের চাহিদা অনুযায়ী মুন্সীগঞ্জের মুক্তারপুর পান্না সিনেমা হলে দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টার শো চলছে।

পুরো সিনেমাটি দেখতে গিয়ে বেশ কয়েকবার মনের অজান্তে দুচোখের অশ্রু ঝরিয়েছেন কেউ কেউ। সিনেমাটি দেখতে আসা এক নারী দর্শক বলেন, আমার বিয়ে হয়েছে ২১ বছর। বিয়ের পর এই প্রথম কোনও সিনেমা দেখলাম। ভালোই লেগেছে।

মুন্সীগঞ্জের অনিয়মিত নাট্য গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট সুজন হায়দার জনি বলেন, মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে বাংলাদেশে গতানুগতিক ধারার বাহিরে যে ছবি নির্মিত হয়েছে সেই ছবিগুলোর মধ্যে একটি ব্যতিক্রমধর্মী অন্যতম ছবি ‘যদি একদিন’।

মুন্সীগঞ্জ টেনিস ক্লাবের সহ-সভাপতি অভিজিৎ দাস ববি বলেন, সপরিবারে ছবিটি দেখতে এসেছি। এরকম পরিচ্ছন্ন ছবি, পরিবারের সবাইকে নিয়ে দেখা যায়।
ছবিটি প্রসঙ্গে মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুখ আহমেদ বলেন, ছবিটি আমার উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে দেখেছি। অত্যন্ত চমৎকার একটি ছবি। সামাজিক গল্প নির্ভর ছবি। পরিবারের সবাইকে নিয়ে দেখার মত ছবি।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর বিপরীতে রয়েছেন তাহসান খান।

আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

আরটিভি অনলাইন

Leave a Reply