শেরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শেরপুরে একটি বাসে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে শহরের খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে রৌমারী থেকে মুন্সীগঞ্জগামী শাহজালাল এক্সপ্রেসে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটক রবিন খাঁন (৩০) মুন্সীগঞ্জ জেলার সিরাজদি খান উপজেলার পশ্চিম রাজদিয়া খানবাড়ী এলাকার মৃত রফিক খানের ছেলে এবং ফাহিম শেখ (২০) একই এলাকার শহীদুল শেকের ছেলে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে ওই দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকা মুন্সীগঞ্জগামী শাহজালাল এক্সপ্রেস বাসটি শেরপুর শহরের খোয়ারপাড় শাপলা চত্বরে পৌঁছামাত্র ওই বাসে অভিযান চালায়। এ সময় রবিন খাঁন ও ফাহিম শেকের কাছে অভিনব কায়দায় লুকানো ১০টি নীল রঙের প্যাকেটে মোড়ানো দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পুলিশ বলছে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য ৬ লাখ টাকা।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৈনিক অধিকার

Leave a Reply