মুন্সীগঞ্জে অভিনেতা টেলি সামাদের স্মরণসভা

জনপ্রিয় অভিনেতা আবদুস সামাদ ওরফে টেলি সামাদের স্মরণ সভা হয়েছে মুন্সীগঞ্জে। বৃহস্পতিবার বিকেলে মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট এই স্মরণ সভার আয়োজন করে। এতে মরহুমের আত্মীয়-স্বজন, সাংস্কৃতিক কর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন। স্মরণসভায় টেলিসামাদের নানাদিক স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা প্রশাসন কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এইচ এম সফিক, মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের ইংরেজী বিভাগের সহযোগি অধ্যাপক মুন্সী সিরাজুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব খালেদা খানম, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মোখলেছা হিলালী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, প্রয়াত টেলি সামাদের মেয়ে সায়মা সামাদ বিন্দু, ভাতিজা অপূর্ব সূচনাসহ অন্যান্যরা।

টেলি সামাদ গত ৬ এপ্রিল দুপুর দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান টেলি সামাদ। দীর্ঘদিন ধরে হৃদরোগ ও বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন বাংলা চলচ্চিত্রের এই শক্তিমান অভিনেতা। ৭ এপ্রিল টেলি সামাদকে তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার নয়াগাঁও গ্রামের বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়।

অবজারভার

Leave a Reply