পরিবারকে সমবেদনা জানাতে সেতু মন্ডলের বাড়িতে মুন্সীগঞ্জের এসপি

সিরাজদিখানে ৮ম শ্রেণির ছাত্রী সেতু মন্ডলের মৃত্যুতে তার পরিবারকে সমবেদনা জানাতে ও সঠিক বিচার যাতে পায় সে আশ্বাস দিয়েছেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুর আলম পি.পি.এম (বার)। পুলিশ সুপার সেতু মন্ডলের বাড়ি পরিদর্শন করেন এবং সেতুর মায়ের সাথে কথা বলেন। এসময় তিনি বলেন আসামীদের সাত দিনের রিমান্ডে আনা হয়েছে, দুষিদের কোন রকম ছাড় দেওয়া হবে না বলে তার মাকে আশ্বস্ত করেন। মঙ্গলবার সন্ধায় চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালি গ্রামে সেতু মন্ডলের বাড়িতে গিয়ে পুলিশ সুপার এসব কথা বলেন।

এসময় তার সাথে ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলাম, কেরাণিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ্র সরকার,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মতিউল ইসলাম হিরু, সিরাজদিখান প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন সিরাজদিখান থানা উপ-পরিদর্শক সবুর খান, শেখরনগর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক হাসান আক্তার আহাম্মেদ, সাংবাদিক আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

উল্লেখ্য, চলতি মাসের ১০ এপ্রিল স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় সেতু মন্ডল। পরদিন দক্ষিণ কেরাণিগঞ্জ থানার গোলাম বাজার থেকে আহত অবস্থায় পুলিশ সেতুকে উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দেন। উদ্ধারের ৬ দিনের মাথায় সুস্থ্য হয়ে গত ১৭ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৯ টায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরিবারের দাবী ধর্ষণের কারণে সে আত্মহত্যা করেছে।

আলোকিত মুন্সীগঞ্জ

Leave a Reply