বীরমুক্তিযোদ্ধা জামাল হোসেন এর মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের শোক প্রকাশ

জেলা আওয়ামী লীগ প্রচার সেলঃ মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, সাবেক জেলা যুবলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন(৬৪) আজ সকাল ১০টার সময় আজগর আলী হাসপাতাল,ঢাকা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন(ইন্না—- রাজেউন)মরহুমের মৃত্যুতে মুন্সীগঞ্জ শহরসহ সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে মরহুম জামাল হোসেন স্ত্রী, এক পুত্র, দুই কন্যা সন্তান রেখে যান।

এই দক্ষ-ত্যাগী নেতার মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ গভীরভাবে শোকহত। মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এক শোক বার্তায় বলেন জামাল হোসেন ছিলেন একজন সফল সংগঠক, তৃনমুল থেকে রাজনীতি করে আসা নেতা, জীবনে কখনও বঙ্গবন্ধু এবং আওয়ামী লীগ এর বিষয় আপোস করেন নাই, চিন্তা-চেতনা, মননে ও আদর্শিকভাবে বঙ্গবন্ধুকে, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করতেন।

জামাল হোসেনের মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং জেলাবাসীর অপুরনীয় ক্ষতি হলো,যাহা পুরনীয় নয়। আমি জামালের আত্মারশান্তি কামনা করি, জামালের পরিবারের সকলের প্রতি দোয়া করছি মহান আল্লাহ্তায়ালা যেন তাদের এই শোকসহ্য করার শক্তিদান করেন।

আরো শোক প্রকাশ করেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড, সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মদসহ প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply