সাংবাদিক কবি আনমনা আনোয়ার স্মরণে দোয়া ও শোকসভা

মঈনউদ্দিন সুমনঃ মুন্সীগঞ্জে প্রয়াত সাংবাদিক কবি আনমনা আনোয়ার আনুর জন্য মুন্সীগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় প্রেসক্লাব মিলনায়তনে দোয়া মাহফিল হয়। এরপর বিকেল ৫টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে শোকসভা হয়। এ উপলক্ষে দরিদ্র ভোজের আয়োজনও করা হয়।


দোয়া ও শোকসভায় মুন্সীগঞ্জের সাংবাদিক, সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ, কবি, লেখক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে স্মৃতিচারণ করেন সিনিয়র সাংবাদিক মীর নাসির উদ্দিন উজ্জল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, প্রফেসর শফিক ইসলাম, নাট্যকার ও নির্দেশক শিশির রহমান, জাহাঙ্গীর আলম ঢালী, কাজী আশরাফ, কালের ছবির সাধারণ সম্পদক আল মামুন, সাংবাদিক সুজন হায়দার জনি, তানজিল হাসান, মঈনুদ্দিন সুমন, শেখ মোহাম্মদ শিমুল, সাইফুর রহমান টিটু, আনমনার সন্তান আলিফ প্রমুখ।

প্রয়াত আনু কালের ছবি সংগঠনের প্রতিষ্ঠাতাকলীন সভাপতি ছিলেন। এছাড়া তিনি থিয়েটার সার্কেলের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি ছিলেন। মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আজকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৮ এপ্রিল মুন্সীগঞ্জ প্রেসক্লাবের আনন্দভ্রমণে কক্সবাজার হাসপাতালে মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

এনটিভি

Leave a Reply