শ্রীনগরে ডিএসবি পুলিশের উপর হামলা : গ্রেপ্তার ২

আরিফ হোসেনঃ শ্রীনগরে ডিএসবি পুলিশের উপর হামলার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের উত্তর সেলামতি গ্রামে ডিএসবি পুলিশের এএসআই সোহাগ মিয়ার উপর হামলার ঘটনা ঘটে। এঘটনায় এএসআই সোহাগ মিয়া বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা করেছেন।

পুলিশ জানায়, রবিবার সকালে ঢাকার বাসিন্দা ইয়াদ আলীর মেয়ে জিয়াসমিনের পাসপোর্টে প্রদত্ত স্থায়ী ঠিকানা উত্তর সেলামতি এলাকায় তা ভেরিফিকেশন করতে যান ডিএসবি পুলিশের এএসআই সোহাগ। এসময় জিয়াসমিনের দূর সম্পর্কের চাচা ইউসুফ পাঠানের সাথে কথা বলার সময় আগ বাড়িয়ে কথা শুরু করেন স্পেন প্রবাসী আওলাদ হোসেন, আলাউদ্দিন বেপারীর ছেলে জামাল হোসেন, সুমন হোসেন সহ কয়েকজন। তারা এএসআই সোহাগকে ভূয়া পুলিশ বলে আক্ষায়িত করে তার আইডি কার্ড দেখতে চান। এসময় সোহাগ তার আইডি কার্ড প্রদর্শন করলে তারা আইডি কার্ডটি টেনে নিয়ে তা ভূয়া বলে ছিরে ফেলেন। এর প্রতিবাদ করলে আওলাদের নেতৃত্বে ৭-৮ জন মিলে বাশের লাঠি দিয়ে সোহাগকে পেটাতে থাকে। উপায় না দেখে সোহাগ শ্রীনগর থানায় ফোন দেন। পরে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে সোগাহকে উদ্ধার করে এবং ঝটিকা অভিযান চালিয়ে জামাল হোসেন (৪৩) ও সুমন হোসেন (৩৮) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, মামলার এজাহার ভূক্ত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply