মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজানের রহমতের শেষদিনে জেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে বুধবার সার্কিট হাউজ প্রাঙ্গনে জেলা প্রশাসনের আয়োজনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্বে জেলা প্রশাসক সায়লা ফারজানা রমজানের গুরুত্ব তুলে ধরেন এবং আগত অতিথিদেরকে শুভেচ্ছা জানান।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক হুইপ ও মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস, ঢাকা বিভাগীয় কমিশনার কেএম আলী আজম, জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগম, সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সচিব এম এ হান্নান, পুলিশের অতিরিক্ত আইজি (অব:) ফাতেমা বেগম, নারায়নগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া, মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), নারায়নগঞ্জ পুলিশ সুপার মোঃ হারুন অর রশিদ, চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট জুলফিকার হায়াৎ, সিভিল সার্জন ডাঃ সেখ মোঃ ফজলে রাব্বী, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সিও কর্নেল আলামিন, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ মোঃ আবদুল হাই তালুকদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী শরিফুল ইসলাম, মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাঃ হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম,

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসমা শাহীন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনিস উজ্জামান আনিস, গজারিয়া উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, মিরকাদিম পৌর মেয়র শহীদুল ইসলাম শাহীন পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (মুল সেতু) দেওয়ান আব্দুল কাদের, পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (নদী শাসন) শরিফুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোহাম্মদ আলীসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিক, জনপ্রতিনিধি, শিক্ষক, চিকিৎসক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

ঢাকা বিভাগীয় কমিশনার কেএম আলী আজম শুভেচ্ছা বক্তব্যে বলেন, সংযমের ও দৈয্যের মাস রমজান। এ মাসের শিক্ষা যদি আমরা সারা বছর অনুশীলন করতে পারি তাহলে মারামারি হানাহানি থাকবে না। সুন্দর সমাজ ও দেশ গঠনে রমজান মাসের শিক্ষার মতো উত্তম সময় আর হতে পারে না।

এ সময় দেশ ও জাতির শান্তি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন শহরের কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ শহিদুল ইসলাম।

এবিএন

Leave a Reply