গজারিয়ায় জঙ্গীবাদ বিরোধী ওপেন হাউস ডে অনুষ্ঠিত

গজারিয়া থানা পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী ওপেন হাউস ডে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে এগারটায় থানার পাশে উম্মক্ত প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মো: জায়েদুল আলম পিপিএম।

সভায় বক্তব্য রাখেন, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম বার, বাংলাদেশ আ‘লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মো: আমিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মো: রেফায়েতউল্লাহ খান তোতা, আ‘লীগের উপজেলা সভাপতি মো: সোলাইমান দেওয়ান।

সভা সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আশফাকুজ্জামান।

উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো: মোস্তাফিজুর রহমান, গজারিয়া কমিউনিটি পুলিশের সভাপতি মো: নাসির উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, বীর প্রতিক মো: রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান খোকন নেকী ও খাদিজা আক্তার আঁখি প্রমুখসহ স্থানীয় জনপ্রতনিধি সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সহস্রাধিক এলাকাবাসী।

বক্তারা মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিবাহ প্রতিরোধসহ নানা বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

অনুষ্ঠান শেষে রেঞ্জ ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন থানা চত্বরে একটি বৃক্ষের চারা রোপণ ও নব নির্মিত গোল ঘর উদ্ধোধন করেন এবং দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

অবজারভার

Leave a Reply