সিরাজদিখানে মানসিক রোগী গৃহবধূর আত্মহত্যা

সিরাজদিখানে রোকেয়া বেগম (৩৫) নামে মানসিক রোগী গলায় ফাঁস দিয়ে মৃত্যু হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে। রোববার দুপুরে বাড়ির পাশে একটি বাগানের আম গাছের ডালার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে এ ঘটনা ঘটে।

বিকাল সাড়ে ৪ টার দিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সে উপজেলার রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া গ্রামের কামাল হোসেনের স্ত্রী ও উপজেলার মালখানগর ইউনিয়নের ফেগুনাসার গ্রামের সিদ্দিক মিস্ত্রীর মেয়ে।

স্থানীয়রা জানায় ১২ টার দিকে পুকুরে গোসল করে বাড়ি গিয়েছে। এরপর কোন এক সময় আম গাছের ডালার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। ডালে ঝুলে ছিল কিন্তু মাটিতে পা ছিল। আজ রোববার সকালে সে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি এসেছে।

সকালেই তার শরীর অসুস্থ দেখা গেছে। ১০/১২ বছর যাবৎ সে মানষিক ভারসাম্যহীন ছিল। অনেক চিকিৎসার পরও পুরোপুরি ভাল হয় নাই। ১৫ বছর আগে বিয়ে হয়, তাদের কোন সন্তান নেই। তার স্বামী উপজেলা মোড়ে একজন চা দোকানদার।

সিরাজদিখান থানার উপ পরিদর্শক নাজমুর হাসান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। বিস্তারিত ময়নাতদন্তের পর বলা যাবে কিভাবে মৃত্যু হল, তদন্ত চলছে।

আমার সংবাদ

Leave a Reply