শ্রীনগরে স্বেচ্ছাসেবক লীগের সভাপতির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নবেল হাসানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সার্কেল অফিস সংলগ্ন সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক হামিদুল খান মুনর সঞ্চালনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল হক নিশাত শিকদারে সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন।

তিনি বলেন, ‘গত বৃহস্পতিবার কোলাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নভেল হাসানকে কোলাপাড়া বাজারে হত্যার উদ্দেশে বর্বরোচিত হামলা চালিয়ে তার দুহাত ভেঙে দেয় যুবলীগ নেতা ওপেল গ্রুপের লোকজন। আমরা এ হামলার সুষ্ঠ বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

এ সময় আরও বক্তব্য দেন- কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি গোলাম সারোয়ার মামুন, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য মাকছুদুল আলম ডাবলু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নজরুল ইসলাম।

মানববন্ধনে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আ. কাদের লিটন, উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম মামুন, মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সহসভাপতি স্বপন রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালউদ্দীন অনু, বীরতারা ইউনিয়ন যুবলীগ সভাপতি প্রদীপ মণ্ডলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা উপস্থিত ছিলেন।

আমাদের সময়

Leave a Reply