মানুষের পাশে দাঁড়াতে প্রত্যয়ী দক্ষিণ কাগজীপাড়া জন কল্যানমুখী সংস্থা

মুন্সীগঞ্জ ২৪ ডেস্ক : মুন্সীগঞ্জ সদর উপজেলার দক্ষিণ কাগজীপাড়া জন কল্যাণমুখী সংস্থার এক জরুরী সভায় সংগঠনের নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়। রোববার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি সালাউদ্দীন দেওয়ান। সভায় আগামী দিনের কার্যক্রমসহ বিবিধ বিষয় ওঠে আসে। তবে আলোচনায় সব চেয়ে গুরুত্বপায় জনগনের কল্যাণে করনীয় বিষয় নিয়ে। এসময় সহ-সভাপতি আব্দর রউফ বলেন, সংগঠনের নামের সাথে সাদৃশ্য রেখে আমাদের কাজ করতে হবে। সাধারণ সম্পাদক কিবরিয়া দেওয়ান জানান, মানুষের কল্যাণের জন্য আমাদের পদক্ষেপ থাকতে হবে,তবেই আমাদের স্বার্থকতা। সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দীন দেওয়ান বলেন, ইচ্ছা থাকলে মানুষের পাশে দাঁড়ানো যায়।

কার্যকরী সদস্য জসীম উদ্দীন দেওয়ান বড়াবরই ইচ্ছা শক্তির ওপর জোড় দিবার বিষয় সকলের প্রতি আহ্বান জানান। তিনি ইচ্ছা শক্তিকে কাজে লাগিয়ে মানব কল্যানে পথ চলার প্রতি সকলের দৃষ্টি রাখতে বলেন। গোলাম মোস্তফা তাঁর বক্তব্যে বলেন, আমাদের নতুন এই কমিটির কাজ হবে সমাজ ও দেশের মানুষের কল্যানে সাধ্য মতো কাজ করা। উপ-দপ্তর সম্পাদক মামুন বেপারী সংগঠনকে গতিশীল রাখতে জবাব দিহিতার উপর গুরুত্বারোপ করেন।

ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ রাজুর কন্ঠে ভেসে আসে মানব প্রেমের কথা। তিনি জানান, মানুষকে ভালোবেসে কাজ করলে আল্লাহ সন্তোষ্ট হয়,আর সে কাজের বরকতও বেড়ে যায়। প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক শাকিল দেওয়ান জানান, কাজ করার ইচ্ছা থাকলে বিদেশে বসেও কাজ করা যায়। সংগঠনের সদস্য রাজীব হাছান বলেন, জন কল্যানে কাজ করতে হলে সংগঠনের সকল সদস্যদের ঐক্যবন্ধভাবে কাজের কোন বিকল্প নেই। কোষাধ্যক্ষ সুমন দেওযান সকলের মনোভাবকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন। সহ-কোষাধক্ষ আল অমিন, সোহেল ও রাসেল সংগঠনের বিবিধ বিষয় নিয়ে কথা বলেন। পরে সকলের মঙ্গল কামনা করে সভার সমাপ্ত বক্তব্য রাখেন, সভাপতি সালাউদ্দীন দেওয়ান।

Leave a Reply