টঙ্গীবাড়ি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

টঙ্গীবাড়ি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার উৎসবমুখর পরিবেশে এই নির্বাচনে ভোট প্রয়োগ করেন শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও শিক্ষক মন্ডলি। এতে আগামী দুই বছর মেয়াদী কমিটিতে অভিভাবক প্রতিনিধি সদস্য নির্বাচিত হয়েছেন মো: জামাল শেখ। তিনি ২৬৩ ভোট পেয়ে প্রথম হয়েছেন। ২৫৭ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন মো: জাকির হোসেন, ২২৮ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন মো: ইকবাল হোসেন এবং ২১৯ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন আবুল হাশেম চঞ্চল সিকদার।

মহিলা অভিভাবক সংরক্ষিত প্রতিনিধি সদস্য হয়েছেন তাহমিনা হাবিব।তার প্রাপ্ত ভোট ২৪৫। এছাড়া শিক্ষক প্রতিনিধি পদে মো: হাবিবুর রহমান ১৪ ভোট, মো: মাহবুবুর রহমান ১৩ ভোট এবং মো: আসাদুজ্জামান ৭ ভোট নির্বাচিত হয়েছেন। এ সময় ভোটে নির্বাচিত বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন টঙ্গীবাড়ি উপজেলা মৎস কর্মকর্তা ও টঙ্গীবাড়ি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার প্রিয়াংকা সাহা।

বিজয়ীদের মধ্যে প্রতিক্রিয়া ব্যক্ত করে আবুল হাশেম।চঞ্চল সিকদার সকলকে ধন্যবাদ জানান।

বর্তমানে বিদ্যালয়টির সভাপতি পদে রয়েছেন মো: মানিক মিয়া বাচ্চু মাঝি। এদিকে তার সমর্থিত প্যানেল বিজয়ী হওয়ায় তিনি পূণরায় তাকে সভাপতি পদে ভোট দিয়ে বিদ্যালয়ের উন্নয়ন কাজের সুযোগ দেওয়ার অনুরোধ করেন।

আলোকিত মুন্সীগঞ্জ

Leave a Reply