মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান না দিয়ে সিরাজদিখানে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নাছির উদ্দিনঃ মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান না দিয়ে সিরাজদিখানে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। অতিথিদের জন্য তৈরী মঞ্চে কোন মুক্তিযোদ্ধাদের বসতে দেওয়া হয়নি। মঞ্চের নিচের ষ্ট্যাপে তাদের বসতে দেওয়া হয়। মুক্তিযোদ্ধাদের যথাযথ সন্মান না দিয়ে এমন অনেককে সন্মান দেওয়ায় কয়েকজন মুক্তিযোদ্ধা বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করেন।

জৈনসার জনকল্যাণ সংসদের আয়োজনে গতকাল শুক্রবার বিকালে উপজেলার জৈনসার ইউনিয়নের কাঁঠালতলী গ্রামে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মধ্যপাড়া ইউনিয়ন একাদশকে ৯/২ গোলে হারিয়ে মোহাম্মদপুর ইয়ং বয়েজ চ্যাম্পিয়ন হয়। মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি. চৌধুরী প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে ট্রফি তুলেদেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মাদক ব্যবসা যারা করে, দলীয় নেতাদের প্রভাবে করে। একমাত্র রাজনৈতিক নেতাদের পদক্ষেপেই মাদক ব্যবসা বন্ধ করা সম্ভব হবে। এ সময় তিনি আরো বলেন খেলা-ধুলা শরীর-স্বাস্থ্য সুস্থ্য রাখে, মন রাখে প্রফুল্ল, শিশু কিশোরদের মানসিক বিকাশে খেলা-ধুলার বিকল্প নেই। খেলা-ধুলা যুবদের মাদক থেকে দুরে রাখে। তাই লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে।

মুক্তিযোদ্ধা ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও হকার্সলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর জমাদার স্বাধীনের সভাপতিত্বে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন, বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান তাইজুল ইসলাম পিন্টু, জৈনসার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল খায়ের বেপারী প্রমুখ।

Leave a Reply