চুরির মামলায় মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

মারামারি, সোনার গহনা ও টাকা চুরির অভিযোগে করা মামলায় মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি মো. ফয়সাল মৃধাকে গ্রেফতারের পর আদালতে পাঠিয়েছে পুলিশ। মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, রোববার (৩০ জুন) সকালে ফয়সাল মৃধাকে আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার (২৯জুন) সন্ধ্যায় তার বিরুদ্ধে মারধর, সোনার গহনা ও টাকা চুরির অভিযোগে সদর থানায় মামলা দায়ের করেন সদরের টরকী গ্রামের রেহানা বেগম নামের এক নারী। এই মামলায় গতরাতেই মুন্সীগঞ্জ শহরের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে।

ওসি আরও জানান, মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে ফয়সাল মৃধা প্রধান আসামি।

গত বৃহস্পতিবার (২৭ জুন) ফয়সাল মৃধা সহযোগীদের নিয়ে রেহানা বেগমের বাড়িতে গিয়ে তাকে মারধর করে সোনার গহনা লুট করেন ও তার দোকানে থাকা টাকা নিয়ে যান বলে অভিযোগ করেন বাদী রেহানা। এ ঘটনায় তিনি শনিবার রাতে মামলা করেন। তবে মামলা করার পর থেকেই তা তুলে নিতে বিভিন্ন মহল থেকে চাপ আসছে বলেও অভিযোগ করেন তিনি।

পুলিশ জানিয়েছে, এর আগেও কয়েকবার গ্রেফতার হয়েছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি।

জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম বলেন, ‘সদর থানায় জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধার বিরুদ্ধে মামলা হওয়ার কারণে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এখানে কোনো প্রকার তদবির, লবিং, গ্রুপিং চলবে না। সে যত বড় নেতা ও সন্ত্রাসীই হোক না কেন। অপরাধিরা তাদের শাস্তি পাবেই। আইন তার নিজের গতিতে চলবে।’

সারাবাংলা

Leave a Reply