শ্রীনগরে সাগর হত্যা মামলার ৩ আসামী গ্রেপ্তার

আরিফ হোসেনঃ শ্রীনগরে গায়ে হলুদের অনুষ্ঠানে মদ খেয়ে মাতালদের মারধরের ঘটনায় নিহত সাগর দেওয়ান হত্যা মামলার ৩ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে বরিশালের হিজলা এলাকা থেকে মামলার আসামী শান্ত, শাকিল ও নুর হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গত ১৪ জুন রাতে উপজেলার আলমপুর গ্রামে গায়ে হলুদের অনুষ্ঠানে মদ খেয়ে মাতলালী ও মেয়ে ভাড়া করে এনে গভীর রাতে অশ্লীল নৃত্যের প্রতিবাদ করে মারধরের স্বীকার হন বাহারাইন ফেরত যুবক সাগর দেওয়ান(২৪)। ২ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় সাগর দেওয়ানের ক্যান্সার আক্রান্ত বাবা জাহাঙ্গীর দেওয়ান বাদী হয়ে ওই এলাকার শান্ত, সাকিব, হাসান, হোসেন, সিদু শেখ, ইদু শেখ, উজ্জল, শফি, নূর হোসেন সহ অজ্ঞাত নামা কয়েক জনকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর প্রায় ৩ সপ্তাহ পার হলেও পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার না করায় আলমপুর এলাকার লোকজন ৩ দিন আগে বানববন্ধন ও বিক্ষোভ মিছিল বের করে।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই আবুল কালাম জানান, মোবাইলের কল লিষ্টের সূত্র ধরে তারেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply