সিরাজদিখানে অটোরিক্সা ও মোটর সাইকেল সংঘর্ষে আহত ৯

সিরাজদিখানে থ্রী হুইলার ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ৯ জন আহত। রবিবার দুপুরে সিরাজদিখান-বেতকা সড়কের মোস্তফাগঞ্জ মাদরাসা সংলগ্ন বায়েস্তাবাড়ি এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারপর গুরুতর আহত ৫ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। একজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দু’জন চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। আশঙ্কাজনক অবস্থায় মোটর সাইকেল চালক মধ্যপাড়া আদাবাড়ি গ্রামের সাইফুল ইসলাম (১৯) ও মধ্যপাড়ার সাফায়েত হোসেন (৪০) এবং মীরকাদিম পৌরসভার কাগজীপাড়ার গ্রামেরজাহাঙ্গীরের (৬০) কে ঢাকায় পাঠানো হয়েছে।্ এছারা আরো আহতরা হলো অটো চালক টঙ্গীবাড়ি উপজেলার পাইকপাড়া গ্রামের মামুন (২০), সিরাজদিখান উপজেলার মালখানগর গ্রামের মাহীম (১৮), মীরকাদিম পৌরসভার কাগজীপাড়ার শহিদুল ইসলাম (৭০), মো. আমানুল্লাহ (৭২), নুরুল ইসলাম ৭৪। মোটর সাইকেলটি দ্রুতগতিতে একটি যাত্রীবাহি বাস ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক ও মোটর সাইকেল দুমরে মুচরে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ আলামত উদ্ধার হিসেবে গাড়ি দুটো থানায় নিয়ে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেতকা মুখি একটি যাত্রীবাহী বাসকে, মোটর সাইকেলটি দ্রুত গতিতে ওভারটেক করার সময় সিরাজদিখান মুখি ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় ৯জন, স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মোটর সাইকেল আরোহী ছিল ৩ জন ও ইজি বাইক বা অটোতে ছিল চালকসহ ৬জন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান জানান, ৯জন আহত রোগী চিকিৎসা নিতে এসেছিল। ৩ জন চিকিৎসা নিয়ে চলেগেছে। ১ জনকে ভর্তি রাখা হয়েছে। ৫ জনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। সিরাজদিখান থানার এস আই মো. মোনায়েম হোসেন জানান, ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছি। দূর্ঘটনাস্থল থেকে আলামত হিসেবে আটো রিক্সা ও মোটর সাইকেলটি থানায় এনে রেেেখছি। রোগীদের অবস্থা কি হয় তারপর ব্যবস্থা নেওয়া যাবে।

আলোকিত মুন্সীগঞ্জ

Leave a Reply