জনপ্রশাসন পদক পেলেন শায়লা ফারজানা (ভিডিওসহ)

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে জনপ্রশাসন পদক-২০১৯ পেলেন গোপালগঞ্জের মেয়ে শায়লা ফারজানা। বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার হাতে এ পদক তুলে দেন।মুন্সীগঞ্জ জেলার সাবেক ডিসি হিসেবে গুরুত্ত্বপূর্ণ ভূমিকা রাখায় তিনি এ পুরস্কার গ্রহণ করেন।

মঙ্গলবার (২৩ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে জনপ্রশাসন পদক-২০১৯ প্রদান করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র সভাপতিত্বে জনপ্রশাসন মন্ত্রণালয় এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি এইচ এন আশিকুর রহমান এমপি, মন্ত্রিপরিষদ সচিব মোহম্মদ শফিউল আলম ও মন্ত্রণালয়ের জন প্রশাসন সচিব ফয়েজ আহম্মদ।

শায়লা ফারজানা গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের কৃতি সন্তান। এর আগে তিনি মুন্সীগঞ্জের জেলা প্রশাসক হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি এলজিইডি মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব হিসেবে কর্মরত আছেন।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে সরকার জনপ্রশাসন পদক চালু করেছে। এদিকে আজ পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে গতকাল বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ষ্টুডেন্ট জার্নাল

Leave a Reply