মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

মুন্সীগঞ্জে মাদক উদ্ধার অভিযানে ইয়াবা ও দেশি অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (২৪ জুলাই) গভীর রাতে মুন্সীগঞ্জ পৌরসভার পাঁচগড়িয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন আলামিন, জালাল উদ্দিন ও মো. ইকবাল হোসেন। এদের মধ্যে আলামিন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেনের ছোট ভাই।

এদের কাছ থেকে ৯৭৫ টি ইয়াবা, পাঁচ রাউন্ড গুলি, পাঁচটি রামদা, ছয়টি কুড়াল, দুইটি ছুরি, একটি দা, চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার উপপরিদর্শক আইয়ুব আলী জানান, বৃহস্পতিবার গ্রেফতার তিনজনের বিরুদ্ধে র‌্যাব-১০ এর ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান বাদী হয়ে অস্ত্র ও মাদক মামলা দায়ের করেন।

র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আসামিরা সংঘবদ্ধ অস্ত্রধারী মাদক বিক্রেতা। তারা আধিপত্য বিস্তার এবং জনসাধারণকে ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে মাদক ব্যবসা সচল রাখার জন্য অস্ত্র ব্যবহার করে থাকে। তারা প্রতিনিয়ত কক্সবাজার থেকে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে।

সারাবাংলা

Leave a Reply