সরকারের পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা রয়েছে ॥ লৌহজংয়ে ত্রাণ প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেছেন, সরকারের পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা রয়েছে। কেউ যেন ত্রাণ বঞ্চিত না হন। তিনি স্থানীয় প্রশাসনের কাছ থেকে খোঁজখবর নেন দুর্গত মানুষ ত্রাণ সঠিকভাবে পাচ্ছেন কি-না? প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কোন মানুষ খাবারের অভাবে কষ্ট না পান। তিনি মুন্সীগঞ্জের নদী ভাঙন ও বন্যার সর্বশেষ পরিস্থিতির খোঁজখবরও করেন।

তিনি বৃহস্পতিবার মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ঘাটে এসব কথা বলেন। এ সময় জেলা প্রশাসক মো মনিরুজ্জামান তালুকদার ও লৌহজংযের ইউএনও কাবিরুল ইসলাম খান তাদের অভ্যর্থনা জানান। এ সময় প্রতিমন্ত্রী কাছে জেলার বন্যা পরিস্থিতির খোঁজ খবর নেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী লিটন, পানি সম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো: শাহ কামাল প্রমুখ।

ক্যাপশন

বৃহস্পতিবার শিমুলিয়া ঘাটে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি মুন্সীগঞ্জের নদী ভাঙন ও বন্যার সর্বশেষ পরিস্থিতির খোঁজখবরও করেন।

জনকন্ঠ

Leave a Reply