মুন্সীগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদকের দাফন

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সম্রাট ভুইয়া (৪৮) আর নেই। রবিবার ভোর ৫ টায় রাজধানীর একটি হাসপাতালে হার্ট অ্যাটাকে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সম্রাট ইকবাল স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলার বিএনপির বিভিন্ন অঙ্গ-সংগঠনের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।

রবিবার বাদ যোহর মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ঈদগাহ মাঠে জানাজা নামাজের শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় অংশ নেয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক উপ-প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ঢাকা বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, শ্রীনগর উপজেলা সাবেক চেয়ারম্যান মমিন আলী, সিরাজদিখান থানা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এসএস সোহরাব হোসেন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সোহেল আহমেসহ সিরাজদিখান উপজেলার আওয়ামীলীগ ও বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply