সিরাজদিখানে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় মামলা, আটক ১

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় স্বামীর সঙ্গে ঘুরতে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (১৯)। এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ে করেছেন ।

সোমবার (১৯ আগস্ট) সকালে সিরাজদিখান থানায় এ মামলা দায়ের করেন তিনি।

এর আগে ঘটনাস্থল থেকে ধর্ষক সোহেল (২৩) নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। ধর্ষক সোহেল কেরানীগঞ্জ থানার বাঘাপুর গ্রামের ওসমান মিয়ার ছেলে।

মামলা বাকি আসামিরা হলেন- সিরাজদিখান উপজেলার পলাশপুর গ্রামের সালাউদ্দিনের ছেলে হিমেল (২০) ও প্রয়াত খোরশেদ আলমের ছেলে শামীম (২৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রবিবার (১৮ আগস্ট) বিকাল ৫টার দিকে স্বামীর সাথে ঘুরতে এসে উপজেলার পলাশপুরের ডিসি প্রজেক্টে পালাক্রমে ধর্ষণের শিকার হয় এক গৃহবধূ। এ সময় ধর্ষিতার স্বামীকে আটকে রেখে মারধর করে ধর্ষকরা। স্বামীর চিৎকারে স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থল থেকে সোহেল নামে এক ধর্ষকে আটক করে পুলিশে সোপর্দ করেন। ধর্ষণের ঘটনায় জড়িত অপর দুইজন পালিয়ে যায়।

মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় সকালে ভূক্তভোগী নিজেই বাদী হয়ে সিরাজদিখান থানায় তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। একজনকে আটক করা সম্ভব হলেও, বাকি দুজনকে এখনো আটক করা সম্ভব হয়নি। তবে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। সোমবার দুপুরে আটকৃত ওই ধর্ষককে আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক অধিকার

Leave a Reply