টঙ্গীবাড়ীতে ছাত্রলীগের শোকসভা ও দোয়া মাহফিল

এ আর সাকিব॥ টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজনে ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে ৪৪তম শাহাদৎ বাষির্কী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে শোকসভা ও দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার বিক্রমপুর-টঙ্গীবাড়ী কলেজ মাঠ প্লাঙ্গনে শোকসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আসাদুজ্জামান সোহেল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিপু মাঝির সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কাজী ওয়াহিদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু, সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক আপন দাস, সহ-সম্পাদক রুনি চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল প্রমুখ। এছাড়াও জেলা ছাত্রলীগে যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম বেপারী, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আশফাক বাবু সহ শোকসভায় উপস্থিত ছিলো কেন্দ্রীয়, জেলা ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের কয়েক হাজার নেতাকর্মী বৃন্দ। বক্তার নেতাকর্মীদের বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ডে নিজ নিজ অবস্থান থেক কাজ করে যাওয়ার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে ১৫ই আগষ্ট ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বিক্রমপুর চিত্র

Leave a Reply