লৌহজংয়ে ভুয়া ম্যাজিস্ট্রেট ও সাংবাদিক ৫ দিনের রিমান্ডে

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভুয়া ম্যাজিস্ট্রেট, পত্রিকার (সাংবাদিক) ক্যামেরাপাসনসহ ও মাইক্রোবাস চালককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের প্রত্যেককে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। রিমান্ড শুনানি না হওয়ায় বিকেলে গ্রেফতারকৃতদের মুন্সীগঞ্জ কারাগারে পাঠানো হয়।

এরআগে সোমবার সন্ধ্যায় তাদেরকে উপজেলার নাগেরহাট বাজার থেকে গ্রেপ্তার করা হয় এবং সোমবার রাতেই তাদের বিরুদ্ধে লৌহজং থানায় মামলা হয়। তাদের ব্যবহ্নত একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো-চ ১৫-১৬৯৮ ) জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ভুয়া ম্যাজিস্ট্রেট মো. লোকমান হোসেন (৫৮), গাড়ি চালক মো. কবীর হোসেন (২৮), ক্যামেরাম্যান মো. কবির (৪২), কথিত সাংবাদিক নাজমুল হক (৩৬), সুমন শেখ (২২), মো. রাজ্জাক (৪০) ও শহিদুল ইসলাম সোহেল (৩৫)।

নাগেরহাট বাজারের ব্যবসায়ীরা জানান, তারা সাতজন একটি মাইক্রোবাস নিয়ে বাজারের কয়েকটি মিষ্টির দোকানে মিষ্টি খায় এবং ভেজাল বিরোধী অভিযান চালায়। মিষ্টিতে ভেজাল আছে বলে দোকান মালিকদেরকে জেল জরিমানার ভয় দেখায়। দোকানিদের সন্দেহ হলে বাজারের লোকজন জড়ো হলে ভুয়া ম্যাজিস্ট্রেট ও সাংবাদিক টিম পালিয়ে যাওয়ার চেষ্টার প্রস্তুতি নিলে দোকানদাররা তাদের আটক করে থানায় খবর দেয়।

লৌহজং থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসাইন জানান, একজন ভুয়া ম্যাজিস্ট্রেট ও কয়েকজন ভুয়া সাংবাদিকসহ ৭ জন মিষ্টির দোকানে গিয়ে ১৫ হাজার টাকা চাঁদা দাবি করলে দোকানিদের সন্দেহ করে আটক করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে। দৈনিক চৌকস পত্রিকার সাংবাদিক বলে তারা পরিচয় দেয়।

অবজারভার

Leave a Reply