নতুন পদোন্নতি প্রাপ্ত এডিশনাল আইজিপি মাহবুব হোসেনকে ব্যাচ পড়িয়ে দিলেন আইজিপি ড. মো: জাবেদ পাটোয়ারী।

মোঃ সুজনঃ মুন্সীগঞ্জের মিরকাদিম পৌর এলাকার কৃতি সন্তান ডি.আইজি মাহবুব হোসেন (পলিটিক্যাল, বিপিএম,বার পিপিএম,বার স্পেশাল ব্যাঞ্চ) পদন্নোতি হয়ে এডিশনাল আইজিপি পদপ্রাপ্তি হয়েছেন।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা এতোদিন অতিরিক্ত আইজিপির চলতি দায়িত্ব পালন করে আসছিলেন। নতুন প্রজ্ঞাপনে তাদের গ্রেড-২ এ পদোন্নতি দেওয়া হলো।

বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এদিকে এসবির প্রধান অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলাম ও বাংলাদেশ র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ও প্রমুখ, মাহবুব হোসেন কে অতিরিক্ত আইজিপি হওয়ায় বুধবার ১১ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয় ফুলের শুভেচ্ছা জানানো হয়।

তার এই অর্জনে মুন্সীগঞ্জের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনীতিক সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভ অভিনন্দন জানান।

মাহাবুব হোসেন অতিরিক্ত আইজিপি হওয়ায় তাঁকে মুন্সীগঞ্জ জেলা বিভিন্ন আয়োজনে সিপাহীপাড়ায়, তার নিজ এলাকা টেংগর বাসীসহ বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

আর এসময় সিপাহীপাড়া থেকে টেঙ্গর পর্যন্ত রাস্তার মোড়ে মোড়ে মিষ্টি বিতরণ করে যায়।

মাহবুব হোসেন বলেন, পুলিশ মানুষের বন্ধু, তাই মানুষের কল্যাণে কাজ করতে হবে।আমি আপনাদের জন্য সব সময় নিয়োজিত হয়ে কাজ করে যেতে চাই।

মাহবুব হোসেন তিনি আরো জানান-” এদেশের গুণি লোক আমরা নই, গুণি হচ্ছে মাঠে রোদ- বৃষ্টিতে ফসল ফলানো কৃষক, তাদের জন্য লিখুন। জাতীর জনক বঙ্গবনধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন এবং উন্নয়নবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মিশন ২০৪১ সফল করতে হলে সবাইকে সৎভাবে পরিশ্রম করতে হবে।

দেশকে দারিদ্র, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে দেশের সকল নাগরিককে এগিয়ে আসতে হবে। দারিদ্রতার বিরুদ্ধে দেশের প্রতিটি নাগরিককে কাজ করতে হবে। এদেশের কৃষক, শ্রমিক, দিনমজুরসহ সকলের সন্তানকে সমানভাবে শিক্ষা দীক্ষায় এগিয়ে নিয়ে যেতে হবে।

Leave a Reply