অস্ত্র মামলার আসামিসহ মুন্সীগঞ্জে দুইজন গ্রেফতার

পৃথক অভিযানে মুন্সীগঞ্জের সদর উপজেলায় অস্ত্র মামলার আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

গ্রেফতারকৃতরা হলো- সদর উপজেলার মুক্তারপুর এলাকার মো. হান্নানের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি মো. জসিম (৩৫) ও একই উপজেলার গনকপাড়া গ্রামের মো. তারা মিয়ার ছেলে মাদক কারবারি আব্দুর রউফ (৩২)।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মুন্সীগঞ্জ র‌্যাবের কার্যালয় থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার দূর্গাবাড়ী চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ মুন্সীগঞ্জের কমান্ডার (ভারপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম জেলার দূর্গাবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে আসামি জসিম ও মাদক কারবারি রউফকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জসিমের বিরুদ্ধে অস্ত্র মামলা রয়েছে। সে ওই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

অন্যদিকে রউফ এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। অভিযানে তার কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল, মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুইটি মুঠোফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দৈনিক অধিকার

Leave a Reply