মুন্সীগঞ্জে ফাহাদ হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বুয়েটের মেধাবী ছাত্র ‘আবরার ফাহাদ’ হত্যার প্রতিবাদে ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুন্সীগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) জেলার মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘণ্টা ব্যাপী ছাত্র-জনতা ও ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টারসের আয়োজনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে অংশ নেন স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক শতাধিক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ ও গণমাধ্যমকর্মী বৃন্দ।

মানববন্ধনে বক্তারা আবরার ফাহাদ হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকরসহ সকল পর্যায়ের ছাত্রদের প্রতি সহিংসতা বন্ধের আহ্বান জানান।

মানববন্ধনের সমন্বয়ক আরাফাত রায়হান সাকিবের সঞ্চালনায় ও জাহাঙ্গীর আলমের তত্ত্বাবধানে কর্মসূচিতে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল, সাবেক সভাপতি শহিদ-ই-হাসান তুহিন, সচেতন নাগরিক কমিটির (সনাক) সহ সভাপতি সাত্তার মুন্সী, প্রভাষক মো. আশরাফ মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি গোলজার হোসেন, গণমাধ্যমকর্মী সুজন হায়দার জনি, শেখ মো. রতন, মো. জাফর মিয়া ও হোসনে হাসানুল কবির রিয়াদ হোসাইন প্রমুখ।

দৈনিক অধিকার

Leave a Reply