টঙ্গীবাড়ীতে বিনা মূল্যে চিকিৎসা প্রদান ও ওষুধ বিতরণ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ডা. আজিজুল হক ফাউন্ডেশনের উদ্যোগে বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়েছে। শনিবার (১২ অক্টোবর) দিনব্যাপী উপজেলার বেশনাল গ্রামের ডা. দেলোয়ার হোসেনের নিজ বাড়িতে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয় ।

এ সময় দুই হাজারের বেশি অসহায় মানুষের মধ্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ এবং ২০ জন হতদরিদ্র শিশুকে সুন্নতে খাৎনা করানো হয়েছে।

মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হালদার ভুতু।

এর আগে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিভাগীয় প্রধান (ইএনটি) অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির।

এছাড়াও ডা. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মর্ডান ডায়গনিস্টিক সেন্টারের ম্যানেজিং ডাইরেক্টর নজরুল ইসলাম সরকার, ইউনাইটেড হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর সাইফুল রহমান, ফেমাস হেলথ কেয়ারের ম্যানেজিং ডাইরেক্টর হাজী মনির হোসেন তালুকদার ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আহসান কবির হালদার, প্রমুখ।

ডা. আজিজুল হক ফাউন্ডেশনের পরিচালক ডা. দেলোয়ার হোসেন জানান, ১৯৮০ সাল থেকে প্রতিবছর আমাদের এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ঢাকা থেকে বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ ঢাকা আসেন এ মেডিকেল ক্যাম্পে। দুই হাজারের অধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান ও বিনা মূল্যে ওষুধ বিতরণ করা হয়। এছাড়াও হতদরিদ্র শিশুদের সুন্নতে খাৎনা করানো হয়েছে।

দৈনিক অধিকার

Leave a Reply