ডেমরার অপহৃত শিক্ষার্থী মুন্সিগঞ্জে উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

ঢাকার ডেমরা থেকে অপহরণ হওয়া নবম শ্রেণির এক শিক্ষার্থীকে মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণের অভিযোগে রুবেল আহম্মেদ রবিনকে (২৩) গ্রেপ্তার করা হয়। শনিবার বেলা ১১ টায় তাকে আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাতে মুন্সিগঞ্জের নিজ বাড়ি থেকে রুবেল আহমেদ রবিনকে গ্রেপ্তার করে তাকে জিজ্ঞাসাবাদ ও স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত ওই শিক্ষার্থীকে শনিবার সকালে উদ্ধার করে ডেমরায় আনা হয়। এদিকে শনিবার দুপুরে ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান।

এ ঘটনায় অপহৃতের মা গত ২৮ অক্টোবর আদালতে অপহরণকারী রুবেল আহমেদ রবিনকে, তার বড় ভাই হাসান মিয়া, সহযোগী মুরাদ হোসেন, খবির আহমেদ ও রবিনের বাবা গিয়াসউদ্দিন বেপারীসহ অজ্ঞাত আরো ৩/৪ জনের বিরুদ্ধে মামলা করেন। পরবর্তীতে আদালতের নির্দেশে এ ঘটনায় গত ৩১ অক্টোবর ডেমরা থানায় অপহরণকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়।

গ্রেপ্তার রুবেল আহমেদ রবিন মুন্সিগঞ্জের সদর থানার বানিয়াল গ্রামের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে। বর্তমানে তারা যাত্রাবাড়ী থানাধীন শনিআখড়া এলাকায় বসবাস করেন।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই পারভেজ বলেন, গত ২১ সেপ্টেম্বর দুপুরে রুবেল আহমেদ রবিন অপহৃত ওই শিক্ষার্থীকে ডেমরার ডগাইর বাজার সংলগ্ন এলাকায় রাস্তা থেকে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে। এ পরিপেক্ষিতে অভিযান চালিয়ে অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করেছি।

কালের কন্ঠ

Leave a Reply