গজারিয়ায় চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম!

মুন্সীগঞ্জে গজারিয়ায় দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে মো: নুরুল হক প্রধান(৬৪) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মেহেদী হাসানের বিরুদ্ধে।

শনিবার (৯নভেম্বর) উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী নামক গ্রামে ঘটে এ ঘটনা। পরে আহত ব্যবসায়ীকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ব্যবসায়ী গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে এবং ওই গ্রামের একটি মুদি দোকানের মালিক। অভিযুক্ত মেহেদী হাসান ওই ইউনিয়নের ৬নং ওর্য়াড সদস্য সুরুজ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, কয়েক দিন ধরে মেহেদী হাসান তার লোকজন নিয়ে ব্যবসায়ী মো: নুরুল হক প্রধানের কাছে দেড় লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় বসায়ী মো: নুরুল হক প্রধানের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে তারা।

এক পর্যায়ে ঘটনার সময় মো: নুরুল হক প্রধান কে দোকন থেকে নামিয়ে মেহেদী হাসানের নেতৃত্বে স্থানীয় মোকলেছ দেওয়ানের ছেলে রিংকুসহ ৩/৪ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ব্যবসায়ী মো: নুরুল হক প্রধানের উপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে কুপিয়ে ও হাতুড়ি পিটা দিয়ে রক্তাক্ত জখম করা হয়।

পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধিন ব্যবসায়ী মো: নুরুল হক প্রধান বলেন, মেহেদী হাসান আমার কাছে দেড় লক্ষ টাকা দাবী করে। দাবীকৃত টাকা না দেওয়ায় লোকজন নিয়ে আমাকে এলোপাতাড়ি কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন তিনি। এ ব্যাপারে যোগাযোগ করেও অভিযুক্ত মেহেদী হাসানের বক্তব্য জানা যায়নি।

 

Jewel Dewan এর ফেবু থেকে

Leave a Reply