আদারিয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের আদারিয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীদের সমাপনী বিদায় এবং সহকারী শিক্ষিকা সালমা বেগম কে বিদায়ী সংবর্ধনা সহ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন পঞ্চসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী মোঃ শফিউদ্দিন আহমেদ,

তার বক্তব্য বলেন সবাই পড়ালেখা করে মানুষের মতো মানুষ হয়ে দেশ ও সমাজের মঙ্গল বয়ে আনবে, এমন কিছু করোনা যা তোমাদের বাবা- মা স্বজন বা আমাদের এলাকার সুনাম নষ্ট হয়। এতো কষ্ট করে বাবা- মা পড়ালেখা করাচ্ছেন।এ স্কুলে গত পাঁচ টি বছর পড়াশোনা করেছো, আগামীতেও ভালো করবে তোমাদের প্রতি দোয়া রইলো। এসময় আরো উপস্থিত ছিলেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সফিউদ্দিন মাহমুদ এবং প্রধান শিক্ষক ইউনুছ আলী ও সহকারী শিক্ষক বৃন্দ।

আরো উপস্থিত ছিলেন ইব্রাহিম মাদবর, স্কুলের জমিদাতা ইসমাইল দেওয়ান,আহম্মেদ সরদার, সিরাজ মাদবর, এবং ৪নং ওয়ার্ড মেম্বার আঃসালাম শেখ,আরো উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারি সোলেয়মান (রতন) মোঃআরিফ হোসেন দেওয়ান, আনিছ দেওয়ান,শাহীন খান, কালাম দেওয়ান,আবু কালাম দেওয়ান, কামাল দেওয়ান,সেলিম দেওয়ান, অপু দেওয়ান, মিজানুর রহমান, এবং সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র কমিটির সভাপতি আঃসালাম দেওয়ান। এসময় অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

আলোকিত মুন্সীগঞ্জ

Leave a Reply