নুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পি এস সি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান

শরমিতা লায়লা প্রমিঃ ১২ই নভেম্বর, বুধবার, নুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান বিদ্যালয়ের কমনরুমে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম ফারুক জমিদারের সভাপতিত্বে সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, বিশেষ অতিথি ম্যানেজিং কমিটির সহ-সভাপতি রাবেয়া সুলতানা, আনিস জমিদার, কামনা বনিক, রোকেয়া বেগম, প্রধান বক্তা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীর চন্দ্র বিশ্বাস, অন্যান্যদের মধ্যে শিক্ষক মণ্ডলী ও সমাজ সেবক কামরুল ইসলাম জাহাঙ্গীর এবং পি এস সি পরীক্ষার্থী বৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সমীর কুমার বিশ্বাসের সঞ্চালনায় বক্তারা ছাত্রছাত্রীদের পরীক্ষার নিয়ম কানুন সম্পর্কে ধারনা দেন। প্রধান অতিথির বক্তব্যে কামাল উদ্দিন আহাম্মেদ ছাত্র-ছাত্রিদের উদ্দেশ্যে বলেন, তোমরা এই বিদ্যালয়ের দুত হয়ে পরীক্ষায় অংশ নিতে যাবে, তোমাদের কাছে আমাদের অনুরোধ এই বিদ্যালয়ের সুনাম বজায় রাখবে, আমাদের বিদ্যালয় মেধা তালিকায় সদর উপজেলার মধ্যে দশম স্থানের মধ্যে থাকে এই বারও যেন সে ধারাবাহিকতায় এক থেকে পঞ্চম স্থানের মধ্যে নিয়ে আসতে পার সেই দোয়াই করছি। বক্তব্য শেষে মিলাদ মাহফিলের মাধ্যমে এই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল রহিমের আত্মার শান্তি কামনা করে এবং ছাত্র-ছাত্রীদের সুস্থতা ও ভাল পরীক্ষার জন্য দোয়া করা হয়।

Leave a Reply