টঙ্গীবাড়ীতে ১৮ ঘণ্টায় ২ ছাত্রীর ঝুলন্ত মরদেহ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ১৮ ঘণ্টার ব্যবধানে পৃথক স্থান থেকে দুই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ নভেম্বর) দুপুর ২টায় উপজেলার আব্দুল্লাপুর থেকে স্মৃতি আক্তার (১৯) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (২৯ নভেম্বর) রাত ৮টায় উপজেলার কেশিমুলিয়া থেকে লামিয়া (১৩) নামে আরেক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, দুইটি মরদেহই তাদের বসতঘর থেকে উদ্ধার করা হয়। নিহতদের মধ্যে আব্দুল্লাপুর এলাকার স্মৃতি রামপাল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী স্মৃতি ছিল আক্তার। অপর ছাত্রী লামিয়া উত্তর শিমুলিয়া গ্রামের শাহীন দেওয়ানের মেয়ে। সে টঙ্গীবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ শাহ মো. আওলাদ হোসেন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে কেশিমুলিয়া ও আব্দুল্লাপুর থেকে পৃথক ঘটনায় ওই দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে পারিবারিক কলহ কিংবা ব্যক্তিগত কারণে তারা আত্মহত্যা করে থাকতে পারে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে। দুইটি মরদেহই ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক অধিকার

Leave a Reply