মুন্সিগঞ্জ-বিক্রমপুর সোসাইটির নির্বাচনে সভাপতি এবং সাধারন সম্পাদক পুনঃনির্বাচিত

হাসিনা বেগম রেখা: মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি, জাপান এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিশেষ সাধারন সভায় বর্তমান কমিটির সভাপতি বাদল চাকলাদার এবং সাধারন সম্পাদক এমডি, এস, ইসলাম নান্নুকে সর্বসম্মতিক্রমে পুনরায় নির্বাচিত করা হয়েছে।

গত ১ ডিসেম্বর ২০১৯ রোববার টোকিওর কিতা সিটি অজি হোকু তোপিয়া হলে আয়োজিত বিশেষ সাধারন সভায় সভাপতিত্ব করেন বাদল চাকলাদার। এ সময় মঞ্চে আরও উপবিস্ট ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমান উপদেষ্টা নুর এ আলম (নুর আলি), উপদেষ্টা খন্দকার আসলাম হিরা এবং সাধারন সম্পাদক এমডি, এস, ইসলাম নান্নু।

উপদেষ্টা কামরুল আহসান জুয়েল এবং সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন রতন এর যৌথ পরিচালনায় বিশেষ সাধারন সভায় বিগত দিনের সার্বিক রিপোর্ট পেশ করেন সাধারন সম্পাদক এমডি, এস, ইসলাম নান্নু ।

এরপর আলোচনায় অংশ নিয়ে নেতাকর্মীরা আগামীতে সংগঠন পরিচালনায় বিভিন্ন প্রস্তাবনা সহ দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। সকলের বক্তব্য শেষে সভাপতি ধন্যবাদ জ্ঞ্যাপন করে বক্তব্য রাখেন।

সকলের প্রস্তাবনায় সভাপতি বাদল চাকলাদার এবং সাধারন সম্পাদক পদে এমডি, এস, ইসলাম নান্নু’র নাম ছাড়া অন্য কোন নাম প্রস্তাব না আসায় সর্বসম্মতিক্রমে এই দু’জনকেই পুনঃনিয়োগ দেয়ার ঘোষণা দেন প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমান উপদেষ্টা নুর এ আলম ( নুর আলি )। এসময় তার পাশে ছিলেন উপদেষ্টা খন্দকার আসলাম হিরা। একই সাথে বাদল চাকলাদার, এস ইসলাম নান্নু, মোল্লা ওয়াহিদুল ইসলান, খন্দকার আসলাম হীরা,মোবারাক হোসেন হৃদয়, মীর রেজাউল করিম, আজম খান, শেখ রনি লিটন, আলমগীর হোসেন মিঠু , নূর এ আলম ঢালী ও সিদ্দিকুর রহমান কে দায়িত্ব দিয়ে ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে আগামী ৩ মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার দায়িত্ব অর্পণ করা হয়।

পুনরায় সভাপতির দায়িত্ব পাওয়ার পর সভাপতি বাদল এবং সাধারন সম্পাদক আগামীতে সংগঠনকে ঢেলে সাজিয়ে একটি আদর্শ সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করা প্রতিশ্রুতি প্রদান করে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় সকলে দাঁড়িয়ে বিপুল করতালির মাধ্যমে তাদের পুনঃনিয়োগ কে স্বাগত ও অভিনন্দন জানান এবং সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন ।

Leave a Reply