গজারিয়ায় ৬০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরায় অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার বিকাল পৌনে ৪টায় ওই অভিযান চালানো হয়। গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো- মো. মামুন খান(২৬), মো. মাহবুবুল আলম (২৬)।

র‌্যাব-১১ সূত্র জানায়, শনিবার পৌনে ৪ ঘটিকায় মুন্সীগঞ্জ জেলায় গজারিয়া থানাধীন আনারপুরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে সন্দেহ হওয়ায় একটি মিনি ট্রাকে তল্লাশি করে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত নীল রঙের একটি মিনি ট্রাকও জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা কুমিল্লার সীমান্ত এলাকা হতে পিকআপে খালি বস্তা বোঝাই করে ঢাকা যাচ্ছিল। তারা খালি বস্তার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত।

মাদক কারবারী মো. মামুন খানের বাড়ি চাঁদপুর জেলার সদর থানাধীন রঘুনাথপুর এলাকায় ও মো. মাহবুবুল আলমের বাড়ি একই থানাধীন দক্ষিণ বাগাদি এলাকায়।

গ্রেফতারকৃত আসামিরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মন্সিীগঞ্জ জেলার গজারিয়া থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

যুগান্তর

Leave a Reply